,

নবীগঞ্জ প্রেস ক্লাব নির্বাচনে ৩৭ জনের মনোনয়ন ফরম সংগ্রহ

স্টাফ রিপোর্টার : আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে নবীগঞ্জ প্রেস ক্লাবের নির্বাচন। নবীগঞ্জের সাংবাদিক সমাজের ঐহিত্যবাহী সংগঠন ‘নবীগঞ্জ প্রেস ক্লাব’ এই নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিকদের মাঝে আনন্দের জোয়ার ও নির্বাচনী আমেজ বিরাজ করছে। গতকাল বৃহস্পিবার দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিভিন্ন পদে মোট ৩৭টি মনোনয়ন ফরম ক্রয় করা হয়। জাগো.নিউজ কার্যালয়ে নির্বাচন কমিশনের পক্ষে উত্তম কুমার পাল হিমেল ও মতিউর রহমান মুন্নার কাছ থেকে এসব মনোয়ন ফরম ক্রয় করা হয়। এ সময় সিনিয়র সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত বিভিন্ন পদে ফরম ক্রয় করেছেন ক্রমানুসারে- সভাপতি পদে ফরম ক্রয় করেছেন- এটিএম সালাম, আনোয়ার হোসেন মিঠু, এম এ বাছিত, মুরাদ আহমদ, এম এ আহমদ আজাদ, আশাহীদ আলী আশা। সহ সভাপতি পদে সভাপতি হাবিবুর রহমান চৌধুরী শামীম, এম এ মুহিত, শাহ সুলতান আহমদ। সাধারণ সম্পাদক পদে মোঃ আলমগীর মিয়া, এম মুজিবুর রহমান, ছনি আহমদ চৌধুরী, মোঃ সেলিম তালুকদার। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ নাভেদ মিয়া ও তৌহিদ চৌধুরী। অর্থ সম্পাদক পদে শাহ সুলতান আহমদ ও মোঃ শওকত আলী। নির্বাহী সদস্য পদে- এস আর চৌধুরী সেলিম, অলিউর রহমান, ফখরুল আহসান চৌধুরী, রাকিল হোসেন, সরওয়ার শিকদার, আকিকুর রহমান সেলিম, হাবিবুর রহমান চৌধুরী শামীম, সুবিনয় রায় বাপ্পি, মুরাদ আহমদ, মুহিবুর রহমান, ফখরুল ইসলাম চৌধুরী, এম মুজিবুর রহমান, এটিএম জাকিরুল ইসলাম, কিবরিয়া চৌধুরী, তৌহিদ চৌধুরী, আশাহীদ আলী আশা, উত্তম কুমার পাল হিমেল, শাহ সুলতান আহমেদ, সলিল বরণ দাশ, মোঃ আবু তালেব।
নবীগঞ্জ ডাকবাংলোতে আগামী ২৮ ডিসেম্বর দুপুর ১২টা থেকে বেলা ৩টা পর্যন্ত একটানা গোপন ব্যালটের মাধ্যমে ভোটাররা তাদের ভোটাধীকার প্রয়োগ করবেন। সে লক্ষ্যে গতকাল ২১ ডিসেম্বর মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে, আজ ২২ ডিসেম্বর শুক্রবার বিকেল ৪টা থেকে বেলা ৬টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল, ওই দিনই সন্ধা ৬ টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত মনোনয়নপত্র বাছাই করা হবে। ২৪ ডিসেম্বর দুপুর ১২টা থেকে বেলা ২টা পর্যন্ত লিখিত আবেদনের মাধ্যমে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে।
নির্বাচনে মনোনয়ন ফি সভাপতি পদে ১০ হাজার টাকা, সহ-সভাপতি পদে ৫ হাজার টাকা, সাধারণ সম্পাদক পদে ৮ হাজার টাকা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৪ হাজার টাকা, অর্থ সম্পাদক পদে ৩ হাজার টাকা এবং কার্যনির্বাহী সদস্য পদের জন্য দেড় হাজার টাকা জমা দিতে হবে।
উপরোক্ত ফি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের ক্ষেত্রে অফেরৎ যোগ্য। তবে কোন প্রার্থী তার প্রার্থীতা প্রত্যাহার করলে নির্বাচন অনুষ্ঠানের ৭ দিন পর নির্বাচন কমিশনের নিকট হতে ফেরত নিতে পারবেন।


     এই বিভাগের আরো খবর